Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's.

Ticker

6/recent/resume

Recent in Technology

Introduce Yourself to Viva board | AHOSAN ULLAH || MALA PRO ™

Hello Sir/ma’am. হ্যালো স্যার / ম্যাডাম। 

Thank you for giving me the opportunity to introduce myself in front you. আমার নিজের সম্পর্কে আপনার সামনে কথা বলতে সুযোগ দেবার জন্য ধন্যবাদ। 

I am Md Ahosan Ullah Al momin, the son of Md Monsur Rahman, here to face the viva. আমার নাম মোঃ আহসান উল্লাহ আল মুমিন। আমার বাবার নাম মোঃ মনসুর রহমান, ভাইভা তে অংশগ্রহন করতে এসেছি.

 I passed SSC from Dakkhin Bala Para Fazil Madrasa and Diploma Electronic from Kurigram Polytechnic Institute in 2012 and 2016 respectively. My results are GPA 4.81 and 3.08, respectively. আমি দক্ষিণ বালা পাড়া ফাজিল মাদ্রাসা থেকে এসএসসি এবং কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট থেকে যথাক্রমে ২০12 এবং ২০16 সালে ডিপ্লোমা ইলেক্ট্রনিক পাস করেছি। আমার ফলাফল যথাক্রমে জিপিএ 4.81 এবং 3.08। 

I think I am a hardworking, conscientious, and loyal person who is can be relied upon to work to a very high standard. আমি নিজেকে কঠোর পরিশ্রমি,সৎ এবং বিশ^স্ত ব্যাক্তি হিসেবে মনে করি যার কাছ থেকে খুব ভালো মানের কাজের প্রত্যাশা করা যায়।

I am good at MS Office application which helps me to complete computer related task quickly. আমি এম এস অফিস এপ্লিকেশনের উপর দক্ষ যা আমাকে কম্পিউটার সম্পর্কিত কাজ দ্রুত সম্পাদনে সহায়তা করে । 

I am fond of playing Cricket which helps me to keep myself healthy. আমার কাছে ক্রিকেট খেলা খুবই পছন্দ যেটি আমাকে সুস্বস্থ্যের অধিকারি হতে সাহায্য করে। 

I have two years of real experience, আমার দুই বছরের বাস্তব অভিজ্ঞতা আছে । (As a fresher, I don’t have any work experience, but I will prove once the opportunity comes. শিক্ষানবিস হিসাবে আমার কোনো অভিজ্ঞতা নেই,  কিন্তু আমি বিশ্বাস করি যদি সুযোগ আসে তাহলে অবশ্যই নিজেকে প্রমান করে দেখাবো।)

Thank you very much for having patience & giving me such a wonderful opportunity. ধৈর্য সহকারে আমার কথা শোনার জন্য এবং এমন একটি চমৎকার সুযোগ দেবার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

viva board
Hello Sir/madam. 
Thank you for giving me the opportunity to introduce myself in front you. I am Md Ahosan Ullah Al momin, the son of Md Monsur Rahman, here to face the viva. I passed SSC from Dakkhin Bala Para Fazil Madrasa and Diploma Electronic from Kurigram Polytechnic Institute in 2012 and 2016 respectively. My results are GPA 4.81 and 3.08, respectively. I think I am a hardworking, conscientious, and loyal person who is can be relied upon to work to a very high standard. I am good at MS Office application which helps me to complete computer related task quickly. I am fond of playing Cricket which helps me to keep myself healthy. I have two years of real experience. (As a fresher, I don’t have any work experience, but I will prove once the opportunity comes.)Thank you very much for having patience & giving me such a wonderful opportunity.



হ্যালো স্যার / ম্যাডাম। 

আমার নিজের সম্পর্কে আপনার সামনে কথা বলতে সুযোগ দেবার জন্য ধন্যবাদ.
আমার নাম মোঃ আহসান উল্লাহ আল মুমিন। আমার বাবার নাম মোঃ মনসুর রহমান, ভাইভা তে অংশগ্রহন করতে এসেছি.
আমি দক্ষিণ বালা পাড়া ফাজিল মাদ্রাসা থেকে এসএসসি এবং কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট থেকে যথাক্রমে ২০12 এবং ২০16 সালে ডিপ্লোমা ইলেক্ট্রনিক পাস করেছি। আমার ফলাফল যথাক্রমে জিপিএ 4.81 এবং 3.08 | আমি নিজেকে কঠোর পরিশ্রমি,সৎ এবং বিশ^স্ত ব্যাক্তি হিসেবে মনে করি যার কাছ থেকে খুব ভালো মানের কাজের প্রত্যাশা করা যায়।

আমি এম এস অফিস এপ্লিকেশনের উপর দক্ষ যা আমাকে কম্পিউটার সম্পর্কিত কাজ দ্রুত সম্পাদনে সহায়তা করে | আমার কাছে ক্রিকেট খেলা খুবই পছন্দ যেটি আমাকে সুস্বস্থ্যের অধিকারি হতে সাহায্য করে। আমার দুই বছরের বাস্তব অভিজ্ঞতা আছে, ( শিক্ষানবিস হিসাবে আমার কোনো অভিজ্ঞতা নেই, কিন্তু আমি বিশ্বাস করি যদি সুযোগ আসে তাহলে অবশ্যই নিজেকে প্রমান করে দেখাবো )
ধৈর্য সহকারে আমার কথা শোনার জন্য এবং এমন একটি চমৎকার সুযোগ দেবার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Post a Comment

2 Comments

  1. I want to work with tofoffer
    so,please can you give me a top offer account

    ReplyDelete
  2. I need topoffer cpa Network profile, can you help me.. my contract number +8801713711590

    ReplyDelete

Ad Code

Responsive Advertisement