Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's.

Ticker

6/recent/resume

Recent in Technology

জামীনে আসিয়া হাত, পা কেটে দিবে মর্মে হুমকী মূলক ঘোষনার বিরুদ্ধে প্রশাসনের সর্বত্র অবগতি

Black Farook



আমি মোঃ মনছুর রহমান (শিক্ষক) পিতা মৃত মুছাতুল্লাহ প্রামানিক, সাং- মহিষখোচা, থানা- আদিতমারী জেলাঃ লালমনিরহাট ।





আমি এই মর্মে প্রশাসনের সর্বত্র অবগতি দিতেছি যে, আসামী ০১। ফারুক হোসেন ওরফে ব্লাক ফারুক (৪৮) পিতা মৃত আলতাব হোসেন, সাং মহিষখোচা, থানা-   আদিতমারী, জেলা- লালমনিরহাট গং সহ জামিনে আসিয়া তার দলিয় লোকদের সাথে ষড়যন্ত্র করতঃ আমার ও আমার লোক জনের হাত, পা কেটে দিবে মর্মে হুমাকিমূলক ঘোষনা দিচ্ছে । ঘটনার দিন তাং- ২৭/১০/২০১৭ ইং রোজ- শুক্রবার, দুপুর অনুমান ১:৩০ ঘটনার সময় আমার বাড়ির পার্শ্বে অবস্থিত মহিষখোচা ইসলামাবাদ জামে মসজিদের জুমার নামাজান্তে উপস্থিত লোক জনের সামনে আসামী ব্লাক ফারুক  আমাকে সমাজে ন্যাকেট করার জন্য আমার বিরুদ্ধে তার সাজানো মিথ্যা, ভূয়া ও বানোয়াট মন্তব্য দিয়া আমার ও আমার লোক জনের হাত, পা কেটে দিবে মর্মে প্রকাশ্য হুমকী প্রদান করে । সে আমার পক্ষে স্বাক্ষী দিতে সবাইকে নিষেধ করে । কেউ স্বাক্ষী দিলে তার হাত, পা কেটে দিবে মর্মে মসজিদে উপস্থিত লোক জনের সামনে তার এই প্রকাশ্য ঘোষনা ।


এইখানে উল্লেখ্য যে, ব্লাক ফারুকের বংশিয় চাচা অর্থ যোগান দাতা ও প্রভাবশালী একাব্বর আলীকে মিথ্যাভাবে প্রতিষ্ঠিত করতে গিয়ে চাঁদাবাজ আঃ কুদ্দুস- বর্তমানে অসুস্ত । সেই ক্ষমতার পালাবদলের দায়িত্বে এখন ব্লাক ফারুক । চাচা একাব্বর আলীকে অবৈধভাবে জমিতে প্রতিষ্ঠিত করার জন্য সে এখন প্রভাবিত।তার চাচা একাব্বর আলী গং এর বিরুদ্ধে বিজ্ঞ জর্জ আদালতের মোকদ্দমা অন্য ১৪/১৭ (চিরস্থায়ী নিষেধাজ্ঞা) জারি হইলে আমার পক্ষে জমির রায় পরিস্কার হয়ে যায়- জজ আদালতের । তারা আইনের প্রতি শ্রদ্ধাশীল না হয়ে তাদের দলবল ও ভাংচুর বাহিনী সহ আসিয়া আমার পরিবারের ১২ জন নারী ও পুরুষকে হতাহত করে, ডাংমার করে, রক্তাত্ত জখম করে এবং ঘরবাড়ী ভাংচুর করে এবং কলেজ পড়া মেয়েদের শ্লীলতাহানী করার চেষ্টা করে । ফলে মামলা জি.আর নং ২২৭/১৭, তাং- ২৮/০৯/১৭ইং, ধারা নং-১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬/১১৪/৩৪ –ধারার অপরাধে জেলে যায় মাদক সম্রাট ব্লাক ফারুক ও মাদক পেশাদার রশিদ চোর ।
জেলখানা হইতে ব্লাক ফারুক জামিনে আসিয়া ঘাটে, মাঠে, হাটে, মসজিদ ও এলাকায় এবং বিভিন্ন দোকান খামারে গ্রুপ তৈরী করিয়া উক্ত মামলা উঠাইয়া না নিলে আমাকে হত্যা করার হুমকী দিচ্ছে সর্বত্র । সেই জন্য বিষয়টি প্রশাসনের সর্বত্র অবগতি করিলাম ।

তাং- ০২/১১/২০১৭ই
                                                                                          

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement