Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's.

Ticker

6/recent/resume

Recent in Technology

আদিতমারী থানার মিথ্যা ও ভিত্তিহীন মামলা নং-০৪,২৩২/১৭ এর দায়বদ্ধতা হইতে অব্যাহতির প্র্রার্থনা- MALA PRO™


আমি মোঃ মনছুর রহমান (শিক্ষক) পিতা মৃত মুছাতুল্লাহ প্রামানিক, সাং- মহিষখোচা, থানা- আদিতমারী জেলাঃ লালমনিরহাট ।

 (এক) আমার ছেলে ল্যান্স কর্পোরাল মোঃ  শহিদুল্লাহ আল মাঊন গত ২৬/০৯/২০১৭ইং তারিখের ঘটনায় জড়িত ছিলনা সে বগুড়া মাঝিরা সেনানিবাসে কর্মরত ছিল । ফলে সেনানিবাসের কর্মকর্তা মহোদয় তার প্রত্যায়ন পত্র প্রদান করিয়াছেন তিনি  প্রত্যায়ন পত্রে উল্লেখ করিয়েছেন যে, মোঃ  শহিদুল্লাহ আল মাঊন পিতা মোঃ মনছুর রহমান , গত ১০/০৮/২০১৭ ইং হইতে ১২/০৮/২০১৭ ইং তারিখ পর্যন্ত মোট ০৩ ( তিন ) দিনের  নৈমিত্তিক ছুটিতে ছিলেন । উক্ত তারিখের পর কোন প্রকার ছুটি ভোগ করেননি । সেহেতু  উক্ত  ছেলেটিকে আদিতমারি  থানার যোগসাজসিক ভুয়া মামলা নং- ০৪, ২৩২/১৭ তাং ০২/১০/২০১৭ ইং দায়বদ্ধতা হইতে অব্যহতির জন্য সবিনয় প্রার্থী ।

(দুই) আমার ভাগিনা মোঃ আব্দুল সালম ,পিতা মৃত মনছুর আলী উক্ত তারিখের ঘটনায় জড়িত ছিল না । সে ঢাকা নারায়নগঞ্জ ফকির এ্যাপারলেস গার্মেন্টস-এ কর্মরত ছিল । ফলে গার্মেন্টস কর্তৃপক্ষ সেপ্টেম্বার/২০১৭ মাসের দৈনদিন হাজিরা খাতার কপিসহ অন্যান্য কাগজপত্র প্ররণ করিয়াছেন । যাহার কপি সংযুক্ত করা হইল ।

(তিন) একাধিক মাদক মামলার আসামী ও মাদক সম্রাট ০১। ব্লাক ফারুক (৪৮) পিতা মৃত আলতাব হোসেন, সাং- মহিষখোচা ০২। রশিদ চোর(৫০) পিতা মৃত আবুল হোসেন, সাং দক্ষিণ বালাপাড়া, ০৩। একাব্বর আলী(৬০) পিতা মৃত রহমত/খামরা, সাং- মহিষখোচা, সর্ব থানা- আদিতমারী, জেলা- লালমনিরহাট গং সহ অত্র মামলার স্বাক্ষীগণ যোগসাজসিক ভাবে জমি সংক্রান্ত বিষয়ে পূর্ব শক্রতার জের ধরিয়া তাদের ভাড়াটিয়া কুচক্রি লোকদের দলবল সহ ষড়যন্ত্র করতঃ আমার দীর্ঘ দিনের শান্তিপ্রিয় অবস্থানকে বিনষ্ট করার জন্য মামলা নং-০৪, ২৩২/১৭ সৃষ্টি করিয়াছে- ব্লাক ফারুক ও রশিদ চোর । তাদের অবৈধ ব্যবসার আলামত যথেষ্ট মৌজুত রহিয়াছে ।

(চোর) সেই ব্লাক ফারুক ও রশিদ চোরের পেশা অনুযায়ী তৃতীয় পক্ষের লোক মোঃ মোজাম্মেল হক, পিতা মোঃ তমেজ উদ্দিন, সাং- মহিষখোচা, থানা- আদিতমারী, জেলা- লালমনিরহাটকে বাদী করিয়া আমাকে অন্যায় ভাবে উৎখাত করার জন্য আমার লোক জনের বিরুদ্ধে ভিত্তিহীন মামলা নং-০৪, ২৩২/১৭, যাহার ধারা নং- ১৪৩/৪৪২/৩২৩/৩২৬/৩০৭/৩৫৪/৫০৬/১১৪/৩৪ দঃবিঃ দায়ের করিয়াছে ব্লাক ফারুক ও রশিদ চোর । অথচ বাদী মোজাম্মেল হক ও তার বংশীয় লোকজনের সাথে আমার কোন বিবাদ নাই । এটা ব্লাক ফারুক ও রশিদ চোরের অর্থ উপার্জনের দলীয় বৈশিষ্ট্য ।

তাং-০৫/১১/১৩ইং
                                                                               নিবেদক
                                                                               মোঃ মনছুর রহমান(শিক্ষক)




 
Black Farook
hossan ali

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement