Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's.

Ticker

6/recent/resume

Recent in Technology

মিথ্যা, ভূয়া ও বানোয়াট সংবাদ প্রকাশের তিব্র প্রতিবাদ







আমি  মোঃ মনছুর রহমান (শিক্ষক) পিতা মৃত- মুছাতুল্লাহ প্রামানিক, সাং ও ডাকঘর- মহিষখোচা, থানা- আদিতমারী, জেলা- লালমনিরহাট ।আমি এই মর্মে মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র প্রতিবাদ করিতেছি যে, গত ০৭ অক্টোবর, ২০১৭ তারিখে “বাংলানিউজটোয়েন্টিফোর.কম” –এর বাংলানিউজটোয়েন্টিফোর.রংপুর । অনলাইন পত্রিকায় প্রকাশিতঃ “প্রতিবেশীর বিবাদ মিটাতে গিয়ে ইউপি সদস্য কারাগারে ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট |  ও গত ০৮/১০/১৭ইং তারিখে “লালমনির কাগজ মুক্ত চিন্তার সাপ্তহিক” পত্রিকায় প্রকাশিতঃ ”দুই পক্ষের বিরোধ জেলে গেল ফারুক” কলামে উল্লেখিত সংবাদ শিরনামে প্রকাশিত এবং গত ০৯/১০/১৭ইং তারিখে সাপ্তহিক নতুন বাংলার সংবাদ” পত্রিকার শেষ পাতার প্রথম কলামে প্রকাশিত “আদিতমারীতে বিবাদ মিটাতে গিয়ে ইউপি সদস্য কারাগারে” উল্লেখিত সংবাদ শিরনামে প্রকাশিত সংবাদগুলো সম্পূর্নরুপে মিথ্যা, ভূয়া ও যোগসাজসিক বটে । আমি তার তিব্র  প্রতিবাদ জানাচ্ছি ।
মূলতঃ যা সত্য-
(০১) অর্থ যোগান দাতা ও প্রভাবশালী একাব্বর আলী পিতা মৃত রহমত/খামড়া ও সন্ত্রাসিদের গডফাদার আঃ কুদ্দুস ( বর্তমানে অসুস্ত) পিতা মৃত সহিদার রহমান এবং মাদক পেশাদার ব্লাক ফারুক পিতা মৃত আলতাব হোসেন সর্ব সাং মহিষখোচা, সকলের বাড়ী এক সাথে লাগালাগি । বংশিয় সূত্রে একাব্বর আলী চাচা হন-আঃ কুদ্দুস ও ব্লাক ফারুকের । এবং শাহ্জাহান আলীর পুত্র খোরশেদ আলম সাগর( সাংবাদিক) ভাতিজা হন- ব্লাক ফারুকের । শাহ্জাহান আলী ও ব্লাক ফারুক প্রতিবেশী নিকটতম ভাই ভাই।

(০২) ব্লাক ফারুকের বংশিয় চাচা প্রভাবশালী একাব্বর আলীকে মিথ্যা ভাবে প্রতিষ্ঠিত করতে গিয়ে চাঁদা বাজ আঃ কুদ্দুস- বর্তমানে অসুস্ত । সেই ক্ষমতার পালা বদলের দায়িত্বে এখন ব্লাক ফারুক । চাচা একাব্বর আলীকে অন্যায় ভাবে প্রতিষ্ঠিত করতে গিয়ে কারাবাস হয়েছে- ব্লাক ফারুকের ।

(০৩) বিজ্ঞ জর্জ আদালতের মোকদ্দমা অন্য ১৪/১৭ একাব্বর আলী গং- এর বিরুদ্ধে দায়ের হইলে বিজ্ঞ জজ আদালত সন্তষ্ট হইয়া গত ১৪/০৬/১৭ইং তারিখে বিবাদী একাব্বর আলী গং- এর টাল্ বাহানার বিরুদ্ধে নালিশি জমিতে যাইতে সরাসরি নিষেধ করেন- বিজ্ঞ জজ আদালত । বাদী মনছুর রহমানের প্রতি রায় পরিস্কার হয়ে যায়- জজ আদালতের । ফলে ক্ষমতার অপব্যবহার শুরু হয়- ব্লাক ফারুক । গত ২৯/০৮/১৭ইং তারিখ ভূয়া দলিল সৃষ্টি করিয়া অন্যায় ভাবে ক্ষমতা প্রয়োগ করে- ব্লাক ফারুক । এবং গত ২৬/০৯/১৭ইং তারিখ ব্লাক ফারুক তার দলবল ও ভাংচুর বাহিনী সহ আসিয়া বাদী মনছুর রহমানের পরিবারের ১২ জন নারী ও পুরুষকে হতাহত করে, ডাং-মার করে ও রক্তাত্ত জখম করে এবং ঘরবাড়ী ভাংচুর করে- ব্লাক ফারুক । ফলে আদিতমারী থানার এজহার নং- ২৮, মামলা জি, আর নং ২২৭/১৭, তাং- ২৮/০৯/১৭ইং, ধারা- ১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬/১১৪/৩৪ –এর অপরাধে- জেলে গেল ব্লাক ফারুক ও আঃ রশিদ ।


                                                                                                    সত্য প্রকাশ                         
                                                                               মোঃ মনছুর রহমান
                                                                               তাং- ১১/১০/১৭ইং
                                                                                ইবতেদায়ী শিক্ষক
                                                                                      দক্ষিন বালাপাড়া ফাজিল মাদরাসা
                                                                                                         মহিষখোচা, লালমনিরহাট ।


 http://m.banglanews24.com/national/news/bd/607668.details

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement